৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার | বিকাল ৫:৪৭ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
আড়াইহাজারে পৌরসভা নির্বাচনে পিতা-পুত্র ও শ্বশুরের লড়াই

আড়াইহাজারে পৌরসভা নির্বাচনে পিতা-পুত্র ও শ্বশুরের লড়াই

হারাধন চন্দ্র দে: নারাযণগঞ্জের আড়াইহাজার পৌরসভা সাধারন নির্বাচনে কাউন্সিলর পদে পিতা-পুত্র ও শ্বশুরের নির্বাচনী লড়াই জমে উঠেছে। নির্বাচনী মাঠে কেউ কাউকে ছাড় দিতে নারাজ।
জানাগেছে, আড়াইহাজার পৌরসভার ৬নং সাধারন ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩জন প্রার্থী নির্বাচনী লড়াইয়ে নেমেছে। তাদের মধ্যে আড়াইহাজার ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মুক্তিযোদ্ধা মোঃ লাল মিয়া, তার বড় ছেলে মো: নবী হোসেন ও নবী হোসেনের উকিল শ্বশুর বর্তমান কাউন্সিলর মোঃ বশির উল্লাহ একই পদে নির্বাচনে মাঠে লড়ে যাচ্ছে। এ নিয়ে এ নির্বাচনী এলাকায় সাধারন ভোটারদের মধ্যে আলোচনার ঝড় বয়ে যাচ্ছে। পাড়া, মহল্লা ও চায়ের দোকান গুলোতে সরব আলোচনা হচ্ছে এ তিন ব্যক্তিকে নিয়ে।
আসন্ন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী লাল মিয়া ডেইলী বাংলাদেশকে জানান, বিগত দিনগুলোতে এলাকার মানুষের পাশে থেকে সেবা করার কারনে জনগণ তার পক্ষে ব্যাপক সাড়া দিচ্ছে। নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়ী হবে বলে তার বিশ্বাস। অপরদিকে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোঃ বশির উল্লাহ জানান, বিগত পৌরসভা নির্বাচনেও তার বিয়াই লাল মিয়ার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয় লাভ করেন। বিগত দিনগুলোতে এলাকার মানুষের পাশে থেকে সেবা করেছি। সাধারন ভোটারদের দাবীতে আবারো তিনি কাউন্সিলর প্রার্থী হয়েছেন। তার বিশ্বাস ভোটাররা এবারও তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।
এদিকে পিতা ও শ্বশুরের বিরুদ্ধে নির্বাচনে লড়াইয়ে নেমেছেন নবী হোসেন। নবী হোসেন জানান,সে তার পিতা লাল মিয়া ও শ্বশুর বশির উল্লাহ কে নিয়ে সমঝোতার চেষ্টা করেন একক প্রার্থী করার জন্য। সেই লক্ষে পারিবারিক ভাবে কয়েকবার বসার পরও যখন পিতা ও শ্বশুরকে সমঝোতায় নিয়ে আসতে না পেরে অভিমান বসত সে তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতায় নামে। তবে নবী হোসেন বলেন, শ্বশুর বশিরউল্লাহকে অনুরোধ করেছিলাম তার পিতা লাল মিয়াকে অন্যথায় তাকে সমর্থন করে এবার শ্বশুর যেন নির্বাচন থেকে সরে দাড়ান। সে বলেন, দলীয় ও স্থানীয় সংসদ সদস্যের নির্দেশনা পেলে সে নির্বাচন করবেন,না পেলে নির্বাচন থেকে সড়ে দাড়াবেন।
তবে তাদের পিতা-পুত্র ও শ্বশুরের নির্বাচনী লড়াইকে নিয়ে এলাকায় মুখরোচন সরব আলোচনা চলছে কার মুখে শেষ পর্যন্ত বিজয়ের হাসি ফুটে।#

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution